1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার ‘মন্টু পাইলট’-এ মিথিলা!

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২০৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জনপ্রিয় ওয়েব সিরিজ মন্টু পাইলটের নতুন সিজনের কাজ শুরু হবে খুব শীঘ্রই। গত বছরই মন্টু পাইটলের নতুন সিজন ঘোষণাও করেছিল নির্মাতারা।

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় প্রথম সিজনে অভিনয় করেছিলেন সৌরভ দাস, শোলাঙ্কি রায়, চান্দ্রেয়ী ঘোষরা। ফিরছে ‘মন্টু পাইলট’, এবারও মন্টুর সঙ্গে থাকবে ভ্রমর শোলাঙ্কি তেমনটাই পাকা কথা ছিল। নীলকুঠির রাজা বা নীলকুঠির পাইলট হিসেবে সৌরভকেই দেখা যাবে, তা একপ্রকার নিশ্চিত ছিল কিন্তু এবার শোনা যাচ্ছে দ্বিতীয় সিজনে অনিশ্চিত শোলাঙ্কি রায়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, আর সেই জায়গায় দেখা যেতে পারে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াদ রাশিদ মিথিলাকে। শোলাঙ্কির এই চরিত্রের অফার নাকি কৌশানী, দেবলীনা চট্টোপাধ্যায়, অনুষা বিশ্বনাথনদের কাছেও গিয়েছিল, তবে তাঁরা শেষমেষ এই অফার ফিরিয়ে দেয়। অবশেষে এই সিরিজে শোলাঙ্কির চরিত্রটি করতে রাজি হয়েছেন মিথিলা।

এদিকে শোলাঙ্কি নিজেই নাকি সরে দাঁড়াচ্ছেন এই ওয়েব সিরিজ। কিন্তু কেন? টলিউডে শোনা যাচ্ছে অন্য গুঞ্জন। খবর সিরিজের নির্মাতা সংস্থার এক প্রতিদ্বন্দ্বী প্রযোজনা সংস্থাই নাকি এর জন্য দায়ী। তাদের আসন্ন ছবির নায়িকা শোলাঙ্কি, তাই হইচই প্ল্যাটর্ফমে এখন কাজ করুক অভিনেত্রী তেমনটা চায় না ওই সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা।

আপতত করোনা আক্রান্ত সৃজিত, তাই আইসোলেশনে রয়েছেন মিথিলাও। কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেই শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের শ্যুটিং। অপেক্ষা বড় ধামাকার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..